ডাকাত সর্দার ছাতক এর ” ইদ্রিস ‘ সিলেটে গ্রেপ্তার

ডাকাত সর্দার ছাতক এর " ইদ্রিস ' সিলেটে গ্রেপ্তার

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

একাধিক মামলার পলাতক আসামী আন্তঃজেলা ডাকাত দল এর সর্দার ছাতক এর ইদ্রিস (৩৫) কে সিলেট থেকে ছদ্মবেশে গ্রেপ্তার করেছে ছাতক থানা পুলিশ। তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

পুলিশ সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান -বিপিএম ও সহকারী পুলিশ সুপার  ছাতক সার্কেল মোঃ বিল্লাল হোসেন এবং  ছাতক থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দীন এর দিক নির্দেশনায় অত্র থানার চৌকস এসআই মোঃ হাবিবুর রহমান – পিপিএম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার  এএসআই মিজানুর রহমান, এএসআই সুমন চন্দ্র গোপ ও কনস্টেবল রানা সহ এক দল পুলিশ ২৮ শে আগষ্ট দিবাগত গভীর রাতে ছদ্মবেশে  বিশেষ অভিযান পরিচালনা করে সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা উপজেলাধীন ধরিয়া শাহ মাজার সংলগ্ন ফেরীঘাট এলাকা থেকে সুনামগঞ্জের ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়ন এর অন্তর্ভুক্ত চলিতারবাক গ্রাম নিবাসী  রোয়াব আলীর ছেলে একাধিক মামলায় আদালত কর্তৃক গ্রেপ্তারী পরোয়ানা ভূক্ত পলাতক আসামী আন্তঃজেলা ডাকাত দল এর সর্দার মোঃ ইদ্রিস আলী (৩৫) কে গ্রেপ্তার করেছেন। সে দীর্ঘদিন ধরে পুলিশ এর চোখ ফাঁকি দিয়ে পালিয়ে ছিল।

গ্রেপ্তার এর সত্যতা নিশ্চিত করে ছাতক থানার এসআই মোঃ হাবিবুর রহমান -পিপিএম বলেন, গ্রেপ্তারকৃত আসামী ডাকাত সর্দার ইদ্রিস আলী (৩৫) এর বিরুদ্ধে সিলেট  ও সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানায় অস্ত্র , ডাকাতি ও বিস্ফোরক সহ মোট ১৪টি মামলা রয়েছে। এছাড়াও ছাতক থানায় ২টি ডাকাতি, ১টি অস্ত্র ও একটি বিস্ফোরক মামলার ওয়ারেন্ট মুলতবী আছে। তাকে আজ ২৯ শে আগষ্ট রোজ রবিবার  সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন